যুগের আলো
- রিয়াজ মাহমুদ রাতুল ০৫-০৫-২০২৪

যুগ পেরিয়ে আসবে রঙিন আলো
মুছে যাবে ধরার নিকষ কালো।
ফুটবে রঙিন স্বপ্ন সুখের ফুল
ভাঙবে সবার মোহ মায়া-ভুল।
ঘরে ঘরে জ্বলবে আলোর বাতি
কেটে যাবে তিমির-জরা রাতি।
ঝড়ের শেষে আসবে মুক্তি-আশা
যুগের আলো, প্রেম ও ভালোবাসা।
আছে যত দুঃখ অনিঃশেষ-
যুগের আলোয় হবে নিরুদ্দেশ।
মুছবে সকল ভ্রান্তি এবং কালো
যুগে যুগে আসবেই যুগের আলো।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।